ঝিনাইদহের কালীগঞ্জে বাড়ি থেকে বেরিয়ে রিক্সা চালক নিখোঁজ ২৬ দিনেও সন্ধান মেলেনি

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জে  বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছেন রিক্সা চালক নান্টু কুমার দাস (৩৫)। ২৭ দিন অতিবাহিত হলেও পরিবারের লোকজন এখনো তার কোন সন্ধান পাননি। নান্টু নিখোঁজ হওয়ার পর তার পরিবারের সদস্যরা দুশ্চিতায় রয়েছেন। এ ঘটনার নান্টুর ছোট ভাই শ্রী নিপেন কুমার দাস কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। রিক্সা চালক নান্টু কুমার দাস কালীগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের অধীর কুমার দাসের ছেলে।
পরিবারের সদস্যরা জানান, গত ৭ ডিসেম্বর বিকেলে কালীগঞ্জ বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন নান্টু। এরপর সে আর বাড়িতে ফিরেনি। পরিবারের লোকজন আতœীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও তাকে পায়নি। তার কোন সন্ধান না পেয়ে ঘটনার ৪ দিন পর ১১ ডিসেম্বর তার ছোট ভাই নিপেন দাস কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।
নান্টুর ছোট ভাই নিপেন দাস জানান, ঘটনার দিন সে রিক্সা চালাতেও যায়। সে দিন তার পরনে জাম কালারের প্যান্ট ও ফুল হাতা শার্ট পরিহিত ছিল। নান্টুর গায়ের রং কালো। উচ্চতা ৫ ফিট ৫ ইঞ্চি। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে ০১৮৭৫-৪৪৩১৭৪ নাম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, রিক্সা চালক নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। জিডিটি এসআই সমিরন কুমার বৈদ্য তদন্ত করছেন। সন্ধান পেলে তার পরিবারকে জানানো হবে।

No comments

Powered by Blogger.