ইবিতে সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ

বিপ্লব খন্দকার,ইবি:-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১ টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেকে এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নবীন দের ফুল দিয়ে বরণ, প্রবীনদের ক্রেস্ট প্রদানের মধ্যে বিদায়, নতুন কমিটি গঠন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানের সভাপতি ইলিয়াস উদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের শিক্ষক ড. মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়রিং বিভাগের শিক্ষক প্রফেসর ড. তপন কুমার জোয়াদ্দার, দাওয়া এন্ড ইসলামীক স্টাডিজ বিভাগের শিক্ষক অধ্যাপক আশরাফুল আলম, আল হাদিস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষক ড. আকতার হুসাইন, ফলিত পুষ্টি ও খাদ্য বিভাগের শিক্ষক শাহিনুর রহমান, তথ্য প্রকাশনা ও জনসংযোগের সহকারী রেজিস্ট্রার রাশেদুজ্জামান খান উপস্থিত ছিলেন। এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক বিপ্লব আইচ। অনুষ্ঠানের সঞ্চলনায় ছিলেন মার্কেটিং বিভাগ ২০১৫-১৬ সেশন শিক্ষার্থী মিকাইল।
প্রধান অতিথির বক্তব্যে ড. মিজানুর রহমান বলেন, আমাদের প্রধান উদ্দেশ্য পড়ালেখা করা। তাই নবীনদের এখন থেকে নিজেকে গড়ে তোলার জন্য নিয়মিত পড়ালেখা করতে হবে। শুধু শিক্ষা অর্জন করলেই হবে না বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে তোমাকে বিনয়ীও হতে হবে।

No comments

Powered by Blogger.