কালীগঞ্জে সাংবাদিক সাজুর চাচা শশুরের ইন্তেকাল





কালীগঞ্জ ঝিনাইদহ ॥
ঝিনাইদহ কালীগঞ্জে সাংবাদিক শাহজাহান আলী সাজুর চাচা শশুর ও পৌরসভাস্থ বলিদাপাড়া গ্রামের বাসিন্দা আইনদ্দী বিশ^াস (৫৫) হৃদরোগে  আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন। ( ইন্নালিল্লাহে........রাজেউন)। বৃহস্পতিবার বিকাল ৩ টায় নিজ বাড়িতে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে কালীগঞ্জ স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 
কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শাহজাহান আলী সাজুর  জানান, বৃহস্পতিবার দুপুরে হঠাৎ বুকের ব্যাথায় অসুস্থ্য হয়ে পড়েন। তাৎক্ষনিক ভাবে তাকে কালীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। রাত ৮ টায় বলিদাপাড়া কওয়ামী মাদ্রাসা মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। 
এদিকে সাংবাদিক শাহজাহান আলী সাজুর চাচা শশুরের মৃত্যুতে গভীর শোক ও সমোবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন, সাধারণ সম্পাদক গোলাম রসুল, সহ-সভাপতি সোলাইমান হোসাইন, সহ-সাধারণ সম্পাদক এসএম মিজানুর রহমান, অফিস সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসাইন, সাবেক সভাপতি এমএ কাদের. সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক সিদ্দিক, সাংবাদিক রবিউল ইসলাম, খালিদ হাসান, বাবুল আক্তার, শফিউল ইসলাম লুলু , মাহবুবুর রহমান। 

No comments

Powered by Blogger.