ঝিনাইদহ মিডিয়া হাউজের কমিটি গঠন সভাপতি রবি ॥ সম্পাদক ফয়সাল

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহ মিডিয়া হাউজের কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে শহরের এইচএসএস সড়কের সমবায় মার্কেটে সংগঠনটির কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। এতে সর্ব সম্মতি ক্রমে এশিয়ান টেলিভিশন ও দৈনিক দেশ রুপান্তর পত্রিকার জেলা প্রতিনিধি এম রবিউল ইসলাম রবিকে সভাপতি, এসএটিভি, দৈনিক বণিক বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার বিশেষ প্রতিনিধি ফয়সাল আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
কমিটিতে উপদেষ্টা রয়েছেন সিনিয়র সাংবাদিক দৈনিক ইত্তেফাক’র ভ্রাম্যমাণ প্রতিনিধি ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি বিমল সাহা, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক জনকণ্ঠের নিজস্ব সংবাদদাতা এম রায়হান এবং দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা সংবাদদাতা মোস্তফা মাজেদ।
এক বছর মেয়াদী এই কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোর’র জেলা প্রতিনিধি সাদ্দাম হোসেন, দপ্তর সম্পাদক সময় টিভির জেলা প্রতিনিধি সোহাগ আলী, কোষাধ্যক্ষ দৈনিক সময়ের বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি বসির আহাম্মেদ, প্রচার সম্পাদক মুভিবাংলা টেলিভিশন ও দৈনিক স্পন্দন পত্রিকার জেলা প্রতিনিধি খাইরুল ইসলাম নিরব নির্বাচিত হয়েছেন। এছাড়াও নির্বাহী সদস্য পদে রয়েছেন, ঢাকা প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি মোস্তফা কামাল, আনন্দ টেলিভিশনের জেলা প্রতিনিধি মাজেদ রেজা বাধন, দৈনিক বাংলার ডাক পত্রিকার জেলা প্রতিনিধি মোহাম্মাদ শাহ্আলম মিয়া, দৈনিক জবাবদিহী ও দেশকাল পত্রিকার জেলা প্রতিনিধি এম সেলিম, দৈনিক আজকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি খালিদ বিন মিজান শিশির, দৈনিক শ্যামবাজার পত্রিকার সহ-সম্পাদক আলী হাসান, দেশেরবাণী পত্রিকার জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম জহির, অনলাইন টেলিভিশন জিবাংলার জেলা প্রতিনিধি এস কে কাদের। নব-গঠিত এই কমিটিতে স্বাগত জানিয়েছেন ঝিনাইদহের নানা শ্রেণী পেশার মানুষ।
উল্লেখ্য, ‘সত্য প্রকাশে আপোষহীন’ এ শ্লোগানকে সামনে রেখে ২০১৫ সালে সংগঠনের কার্যক্রম শুরু হয়।

No comments

Powered by Blogger.