কোটচাঁদপুরে স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য বিতরণ।



রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে - ঝিনাইদহের কোটচাঁদপুরে স্বেচ্ছায় রক্ত দান ফাউন্ডেশনের উদ্যোগে গরিব  অসহায় খেটে খাওয়া দিন মজুর মানুষের মাঝে চাউল,ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।
স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আলামিনের নেতৃত্বে (৪০) টি পরিবারে মাঝে কোটচাঁদপুর পৌর এলাকায় এই খাবার বিতরন করা হয়। তারা করোনা ভাইরাসের সতর্কতায়, পৌর এলাকার মসজিদে ও বাড়িতে, লিফলেট বিতরণ করেন । কোটচাঁদপুর স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সদস্যরা বিভিন্ন রোগীদের কে বিনামূল্যে রক্তদান সহ দেশের করোনা পরিস্থিতিতে সতর্কতা মূলক কাজ করে যাচ্ছে ।
কোটচাঁদপুর পৌরসভা এলাকার কিছু সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন, এই খাদ্যসামগ্রী পেয়ে আমরা অনেক খুশি। কারন করোনা ভাইরাসের সতর্কতার কারনে আমরা এখন কাজে যেতে পারছিনা। আর কাজে না গেলে আমরা খাবো কি। তারা আরো বলেন স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন আমাদের অনেক সাহায্য করে। তারা যেন এভাবেই সমাজের সেবা করতে পারে। এ সময় স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আলামিনের সাথে কথা বল্লে তিনি বলেন, দেশের যেকোন দুর্যোগে আমাদের প্রত্যাক স্বেচ্ছাসেবক কাজে নিয়জিত থাকবে।
 তিনি আরো বলেন,কোটচাঁদপুর স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন করোনা ভাইরাসের সতর্কতার জন্য আমি ও আমাদের প্রত্যক সদস্যরা রক্তদান সহ বিভিন্ন ধরনের কাজ করে যাচ্ছে।

No comments

Powered by Blogger.