মহেশপুর সীমান্তের ভারতীয় এলাকা থেকে বাংলাদেশির লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের মহেশপুর উপজেলার শ্যামকুড় সীমান্তের ভারতীয় এলাকা থেকে আমির হোসেন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। শুক্রবার সন্ধ্যায় তার লাশ উদ্ধার করে নিয়ে যায় বিএসএফ। নিহত আমির হোসেন বাড়ী মহেশপুর উপজেলার শ্যামকুড় গ্রামের টাঙ্গাইল পাড়ার বেলাল হোসেনের ছেলে। বিষয়টি মোবাইলে নিশ্চিত করেছেন শ্যামকুড় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও নিহতের ফুপা খন্দকার আব্দুল করিম।
তিনি জানান, গত সোমবার রাত সোয়া ৮টার দিকে ৭/৮ জন দলের একটি দল গরু আনতে অবৈধ ভাবে সীমান্ত পার হয়ে ভারতে ঢোকে। এসময় তারা ভারতের নদীয়া জেলার পাখিউড়া ক্যাম্পের বিএসএফ’র টহল দলের সামনে পড়ে। বিএসএফ’র তাড়া খেয়ে অন্যরা পালিয়ে এলেও আমির হোসেন ধরা পড়ে। আমির হোসেনের চিৎকার শোনা যাচ্ছিল। তারপর থেকে সে নিখোঁজ ছিল। তিনি আরো বলেন, বিজিবির কাছে দেওয়া বিএসএফ’র দেওয়া ছবি দেখে আমির হোসেনের মরদেহ বলে চিহ্নিত করেছি।
এ ব্যাপারে বিজিবি’র খালিশপুর ৫৮ ব্যাটলিয়নের পরিচালক লেঃ কর্নেল কামরুল আহসান জানান, তারা শুনেছেন শ্যামকুড় সীমান্তের বিপরীতে ভারতীয় এলাকা হতে বিএসএফ একটি লাশ উদ্ধার করে নিয়ে গেছে। সে বাংলাদেশি না ভারতীয় সে ব্যাপারে তারা নিশ্চিত নন।

No comments

Powered by Blogger.