করোনা ভাইরাসে সাংবাদিক খোকনের মৃত্যুতে ইবিসাসের শোক প্রকাশ

বিপ্লব খন্দকার, ইবি:-
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জাতীয় দৈনিক ‘সময়ের আলো’ পত্রিকার প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকনের (৫০) মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস)। বুধবার সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি আতিকুর রহমান তথ্যটি নিশ্চিত করেছেন।
অনি আতিকুর রহমান জানান, সাংবাদিক হুমায়ুন কবির খোকন একজন সুদক্ষ গণমাধ্যমকর্মী হিসেবে সকলের কাছে পরিচিত মুখ। প্রাণঘাতী করোনার ছোবলে গতকাল রাজধানীর উত্তরা রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে আমরা ইবিসাস পরিবার অত্যন্ত শোকাহত। এসময় সাংবাদিক খোকনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
উল্লেখ্য, জাতীয় দৈনিক সময়ের আলো’র প্রধান প্রতিবেদক ও নগর সম্পাদক হুমায়ুন কবির খোকন করোনাভাইরাসে মঙ্গলবার রাতে রাজধানীর উত্তরা রিজেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন। তিনি বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি ছিলেন। এর আগে দৈনিক আমাদের সময় ও আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেন তিনি। এছাড়া তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

No comments

Powered by Blogger.