মানবতার সেবায় ফ্রি সবজি বিতরণ করলেন ইবি ছাত্রলীগ

বিপ্লব খন্দকার, ইবি:-
করোনা ভাইরাস এর কারনে অসহায় দিন মজুর খেঁটে খাওয়া মানুষদের মাঝে ফ্রিতে সবজি বিতরণ করলেন ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা। সোমবার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের ব্যানারে
ক্যাম্পাসের পাশ্ববর্তী শহর কুষ্টিয়ার মোজমপুর ও হসপিটাল সংলগ্ন এলাকয় এ সেবা প্রদান করা হয়।
জানা যায়, সাম্প্রতিক করোনা ভাইরাস এর থাবায় সারা বিশ্ব স্তব্ধ। যার ফলে দেশে দেশে লক ডাউন ঘোষণা করা হয়েছে। ফলে দিন মজুর এবং খেটে খাওয়া মানুষগুলা পড়েছে বিপাকে। এসকল অসহায় দরিদ্র মানুষদের সেবাই ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের কর্মীরা সাহায্য হাত বাড়িয়ে দিয়েছেন। নিজেদের অর্থায়নে এবং বিভিন্ন জায়গা থেকে সবজি সংগ্রহ করে পথে পথে সবজি বিতরণ করছেন তারা। যতদিন দেশের এমন অবস্থা থাকবে ততদিন অসহায় মানুদের কে এ সেবা প্রদান করবেন বলে জানান তারা।
এ বিষয়ে ইবি শাখার ছাত্রলীগ কর্মী ফয়সাল সিদ্দিক আরাফাত বলেন, ছাত্রলীগ সর্বদা মানুষের সেবাই কাজ করে থাকে। তারই ধারাবাহিকতায় দেশের এই ক্লান্তিকর মূহুর্তে আমি একজন ছাত্রলীগ কর্মী হিসেবে অসহায় মানুষদের সেবাই নিজেকে নিয়েজিত করেছি। সেই সাথে সকলের কাছে আমার আহ্বান আসুন আমরা সকলে মিলে সমাজের অসহায় মানুষদের সেবাই এগিয়ে আসি।
ইবি শাখা ছাত্রলীগের সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী দেশের মানুষকে নিরাপদ রাখারা জন্য দেশে লক ডাউন ঘোষণা করা হয়েছে। যার কারনে সমাজের অসহায় মানুষরা যেন না খেয় থাকে। এজন্য অসহায় মানুষের সেবাই আমারা ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ কর্মীরা রাস্তায় রস্তায় ফ্রিতে সবজি বিতরণ করছি। মানুষ বাঁচলে টিকে থাকবে মানবতা। তাই আসুন আমরা সবাই মিলে দরিদ্র মানুষের পাঁশে দাঁড়ায়।

No comments

Powered by Blogger.