ঝিনাইদহে পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করার অভিযোগ

ঝিনাইদহ প্রতিনিধি-  ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের কনস্টেবল শরিফুল ইসলাম(২১)পিটিয়ে মারাত্বক ভাবে আহত করার অভিযোগ উঠেছে। বুধবার সকাল ৯টার দিকে কালীগঞ্জ নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
জানাযায়,কনস্টেবল শরিফুল ইসলাম সকালে কালীগঞ্জ এটিএম বুথ থেকে টাকা তুলে আসার পথে নলডাঙ্গা স্ট্যান্ডে আসলে অপর দিক থেকে আসা পাইকপাড়া গ্রামের মোক্তার আলীর ছেলে
 পশু চিকিৎসক সেতুর সাথে মটর সাইকেলে ধাক্কা লাগে। কথা কাটাকাটির এক পর্যায়ে মুদি দোকানদার পাইকপাড়া গ্রামে মৃত কাক্কুর ছেলে শাওন উত্তেজিত হয়ে পুলিশ সদস্য শরিফুলকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর মাথা পড়ে।
নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আব্দুল আলিম জানান,কনস্টেবল ও অন্য পুলিশ সদস্য টাকা তুলে আসার পথে অন্য মটর সাইকেলের সাথে ধাক্কা লাগে অতি উৎসাহি হয়ে দোকানদার শাওন তাকে রাস্তার উপর উঁচু করে ফেলে দেয় এবং বেদম মারপিট করেছে আমি এসপি,ওসি এবং তার পরিবারকে ঘটনাটি জানিয়েছি।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া বলেন,অভিযোগ পয়েছি গ্রেফতারের জন্য আমরা জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।
মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রোগীকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে।

No comments

Powered by Blogger.