হরিণাকুন্ডুতে ত্রাণের টাকা ছিনতাইকারী টিপু মল্লিকের শাস্তির দাবীতে স্বারকলিপি পেশ

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের হরিনাকুন্ডু পৌরসভার প্যানেল মেয়র খাইরুল ইসলামকে মারধর করে ত্রাণের জন্য বরাদ্ধ সাড়ে ৫ লাখ টাকা ছিনতাইকারী সাইফুল ইসলাম টিপু মল্লিক ও তার সহযোগিদের শাস্তির দাবীতে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর স্মারকলিপি পেশ করা হয়েছে।
রোববার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানার কাছে স্মারকলিপি পেশ করেন পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু। এসময় পৌর কাউন্সিলর ফারুক হোসেন, সাকের আলী, শুভংকর বিশ্বাস, তফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, নাসির উদ্দিন, আবু আসাদ রুনু, আনিচুর রহমান লিটন, নার্গিস আক্তার, মমতাজ বেগম ও চম্পা খাতুন।
এসময় তারা অভিযোগ করেন, করোনার কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের ত্রান দেওয়ার জন্য হরিণাকুন্ডু পৌরসভার পক্ষ থেকে সাড়ে ৫ লাখ টাকা বরাদ্ধ করা হয়। বৃহস্পতিবার রাতে টাকা নিয়ে পৌরসভায় যাচ্ছিল প্যানেল মেয়র খাইরুল ইসলাম। এসময় হরিণাকুন্ডু পৌর এলাকার সাইফুল ইসলাম টিপু মল্লিক ও কামাল মল্লিকসহ আরও কয়েক জন খাইরুলের উপর হামলা চালিয়ে মারধর করে ও তার কাছে থাকা সাড়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। সেখান থেকে তাকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পৌর মেয়র শাহিনুর রহমান রিন্টু বাদি হয়ে কয়েকজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করে। এর আগে দোষিদের গ্রেফতার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারের দাবীতে মানববন্ধন কর্মসূচীও পালিত হয়।

No comments

Powered by Blogger.