ঝিনাইদহে আলাদা সড়ক দুর্ঘটনায় মেডিকেলের ছাত্রসহ তিন জন নিহত

ঝিনাইদহ  প্রতিনিধি\
ঝিনাইদহ সদর, হরিনাকুন্ডু ও কোটচাঁপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় মেডিকেলের ছাত্রসহ তিন জন নিহত হয়েছেন।
গত মঙ্গলবার ও বুধবারে আলাদা দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, হরিনাকুন্ডু উপজেলার দখলপুর গ্রামের আবু তাহেরের ছেলে শামসুজ্জামান দিপু (২৬) ও ফরিদপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাত্র।
নিহত আবুল বাশার মিরণ (৫০) যশোরে বাসিন্দা ও আকবর আলী বিশ্বাস (৬৫) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার দেরহাঁটি নিকারি পাড়া  গ্রামের মধু বিশ্বাসের ছেলে।
হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, মঙ্গলবার রাতে হরিনাকুন্ডুু-সাধুহাটি সড়কে মোটর সাইকেলযোগে হরিনাকুন্ডু থেকে বাড়ী ফিরছিলেন শামসুজ্জামান দিপু। পথে দখলপুর নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ  হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে  ঘটনাস্থলে মারা যান তিনি ।
কোটচাঁদপুর থানার ওসি মাহবুব আলম জানান, আবুল বাশার মিরণর যশোর থেকে মোটরসাইকেল যোগে কোটচাঁদপুর উপজেলার সোয়াদী গ্রামে শশুর বাড়ি যাচ্ছিলেন। পথে গোবিন্দপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ভ্যানের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল চালক আবুল বাশার মিরণ ঘটনাস্থলে মারা যান।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) এমদাদুল হক জানান, বুধবার সকালে আলমসাধু যোগে চুয়াাডাঙ্গা  থেকে ঝিনাইদহে শহরের দিকে আসছিলেন আকবর আলী বিশ্বাস। পথে হলিধানী এলাকার ১৬ মাইল নামক স্থানে পৌছালে বিপরীতগামী একটি  ট্রাক  এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই সে মারা যান। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্রে জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

No comments

Powered by Blogger.