ঝিনাইদহে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ২, আহত ৫

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় ২জন নিহত ও ৫ জন আহত হয়েছে। আটক করা হয়েছে ৫ জনকে।
সোমবার দুপুরে শৈলকুপা উপজেলার ধুলিয়াপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন- ওই গ্রামের মনজের মন্ডলের ছেলে লাল্টু মন্ডল ও লুকমান মন্ডলের ছেলে অভি মন্ডল।
ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান, ধুলিয়া গ্রামে খাঁ গোষ্ঠি ও মন্ডল গোষ্ঠির দু’টি সামাজিক দল রয়েছে। অধিপত্য বিস্তার নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন শত্রুতা চলে আসছে। দেড় বছর আগে মকবুল হোসেন মন্ডলের সমর্থকরা মারামারিকে কেন্দ্র করে মুকুল খাঁর সমর্থকদের নামে মামলা করে। মামলা তুলে নিতে মকবুল মন্ডলের লোকজনকে প্রতিপক্ষরা দীর্ঘদিন ধরে চাপাচাপি করছে। তারা মামলা তুলে না নেওয়ায় মুকুল খাঁর সমর্থকরা প্রতিপক্ষ মকবুল হোসেন মন্ডল সমর্থক লোকমান হোসেন মন্ডলের বাড়িতে অর্তর্কিত হামলা করে। সেসেময় তারা কুপিয়ে অভি ও লাল্টুসহ ৭ জনকে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লাল্টু মন্ডল ও অভি মন্ডলকে মৃত ঘোষনা করেন। হত্যার ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।
এ ঘটনার পর পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শ করেছেন। এলাকায় উত্তেজনা থাকায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে।

No comments

Powered by Blogger.