কোটচাঁদপুরে এলাঙ্গী ইউনিয়নে বঙ্গবন্ধু সৈনিক লীগের করোনা সচেতোনতায় মূলক আলোচনা সভা অনুষ্টিত ।

মো: রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে- ঝিনাইদহের কোটচাঁদপুরে উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটির কর্মসূচী অনুযায়ী ,আজ ৫ নাং এলাঙ্গী ইউনিয়ন কে করেনা ভাইরাস এর সংক্রমণ থেকে বাঁচাতে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
চিত্তরঞ্জন বসু হের এর সভাপতিত্বে অনু্ষ্টানটি পরিচালনা করেন যুগ্ম-আহব্বায়ক এ্যাড:আশরাফুল আলম, সভায় উপস্থিতি ছিলেন উপজেলা বীর মুক্তিযোদ্ধা সিরাজুল, বীর মুক্তিযোদ্ধা শামছুজাহান সহ উপস্থিত ছিলেন ইউনিয়ন শাখার ২৯ সদস্য বিশিষ আহবায়ক কমিটি । এ সময় তারা বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে আমাদের মাঠ পর্যায়ে যতো পদক্ষেপ নেওয়া দরকার আমরা নিবো । তারা আরো বলেন, করোনা ভাইরাসে কি ভাবে দুর্গত মানুষের পাশে দারানো যাই, এবং এর থেকে কি ভাবে সবাইকে সচেতন করানো যাই আমরা মাঠ পর্যায়ে যাবো । এবং যারা হত দরিদ্র আছে তাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরন সহ, তাদের পরিবার কি ভাবে সুরক্ষিত থাকবে তার দিকনির্দেশনা পরামর্শ দেওয়া হবে।




এ সময় শ্রমিক লীগের উপজেলা শাখার যুগ্ম-আহব্বায়ক আশরাফুল আলম সাথে কথা বলেন তিনি বলেন, বর্তমানে যারা এলাঙ্গী ইউনিয়নে নিতান্ত দরিদ্র তাদেরকে অর্থনৈতিক ভাবে সাহায্য কারা হবে। এবং করোনা ভাইরাসে আমরা ফিল্ড পর্যায়ে গিয়ে সাধারণ মানুষকে সচেতোন করবো। তিনি আরো বলেন, করোনা ভাইরাসকে জ্বয় করতে হলে আমাদের সবাইকে পরিষ্কার থাকতে হবে। এবং আমরা যদি স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে করোনা কে আমরা জ্বয় করতে পারবো ।

No comments

Powered by Blogger.