কালীগঞ্জে জীবাণুনাশক টানেল স্থাপন

স্টাফ রিপোর্টার-
মহামারি করোনা ভাইরাস রোধকল্পে কালীগঞ্জে শহরের প্রানকেন্দ্রে একটি জীবাণুনাশক টানেল বসানো হয়েছে। বুধবার দুপুরে শহরের জনতা ব্যাংক মোড়ে স্থাপিত ওই টানেলের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার।
বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের কারিগরি সহায়তা ও কালীগঞ্জ পৌরসভার ব্যাবস্থাপনায় ওই ট্যানেল উদ্ভোধন অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের ৮৮ পদাতিক ব্রিগেডের ২ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল নাসির উদ্দিন আহম্মেদ, উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও পৌরসভার স্বাস্থ্য কর্মকর্তা আলমগীর কবির সহ স্থানীয় গনমাধ্যমের কর্মীগন।
ফিতা কেটে ট্যানেলের উদ্বোধন শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে এমপি আনার সকলের উদ্দেশ্যে বলেন, এই মহামারির হাত থেকে নিজেদেরকে বাচাতে হলে খুব বেশি প্রয়োজন সচেতনতা। তাই নিজের জীবনের সু-রক্ষায় এই জীবানুনাশক ট্যানেল অবশ্যই ব্যাবহার করতে হবে। তিনি এ ট্যানেল স্থাপনে সার্বিক সহায়তাকারী বাংলাদেশ সেনাবাহিনীর সকল সদস্যদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

No comments

Powered by Blogger.