করোনার বিরুদ্ধে লড়াইয়ে অদম্য ও সাহসী ভূমিকায় ঝিনাইদহ-৪ আসনের মাননীয় এমপি মহোদয়।

এস এম টিপু, স্টাফ রিপোর্টারঃ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঝিনাইদহ-৪ আসনের মাননীয় এমপি মহোদয় জনাব আনোয়ারুল আজিম আনার সাহেব তার নির্বাচনী এলাকায় করোনা ভাইরাস মোকাবেলায় জীবনবাজি রেখে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন ও তার এই প্রচেষ্টার সফলতাও পাচ্ছেন তার নির্বাচনী এলাকার জনগণ। মাননীয় এমপি মহোদয় এই করোনা ভাইরাস মোকাবেলায় দৃঢ় মনোবল নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন এবং সর্বোমহলে প্রশংসাও কুড়াচ্ছেন।
সামাজিক দুরত্ব বজায় রেখে তিনি উঠান বৈঠক করেও সব ধরনের মানুষের সাথে যোগাযোগ করছেন এবং দল-মত নির্বিশেষে সঠিক তালিকা 
তৈরি করে প্রকৃত অসহায় মানুষের কাছে সরকারের ত্রান সহযোগিতা পৌঁছে দিতে বিভিন্ন প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও দলের নেতাকর্মীদের দিক নির্দেশনা দিচ্ছেন। ত্রাণ বিতরণে অনিয়ম ও দুর্নীতি বিষয়ে সতর্ক করে তিনি বলেন " যদি কেউ এ ধরনের দুর্নীতির সাথে জড়িত থাকে তবে সে যে দলেরই হোক না কেনো তাদের কোনো অবস্থাতেই ছাড় দেওয়া হবে না"।
বাংলাদেশ সুপার-সাইক্লোন ‘আম্ফান’ এবং কেভিড-১৯ এর মতো দুটি বিপদের বিরুদ্ধে শক্ত হাতে মোকাবেলা করেছেন এই গণমানুষের প্রিয় নেতা।এই করোনা ভাইরাস সংক্রমণ রোধে তিনি স্বাস্থ্যবিধি মেনে নিজেই জনগণের খোঁজ খবর নিচ্ছেন ও তাতক্ষনিক সমস্যা সমাধানের ব্যবস্থা করছেন। এমনকি তিনি নিজেই অনেক গরীব কৃষকের ধান পর্যন্ত নিজেই কেটে দিয়েছেন।
এই করোনা ভাইরাস ও ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় মাননীয় এমপি মহোদয়ের সহোযোগিতা করে যাচ্ছেন কালীগঞ্জের ইউএনও মহোদয়, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, পৌরসভার সুযোগ্য মেয়র ও স্থানীয় নেতাকর্মীরা।

No comments

Powered by Blogger.