ঝিনাইদহের কালীগঞ্জ শহরের শিপন কম্পিউটারে দুর্ধর্ষ চুরি

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শহরের বৃহৎ কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠান “শিপন কম্পিউটারে” এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।
সোমবার দিনগত গভীর রাতে মেইন বাস্ট্যান্ডের লস্কার টাওয়ার এর দ্বিতীয় তলায় এ চুরি সংঘটিত হয়। চোরেরা দোকানের প্রায় ১৪/১৫ টি তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ দুই লক্ষাধিক টাকা, বেশ কয়েকটি স্মার্ট ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে গেছে। তবে তাৎক্ষনিকভাবে চুরি হওয়া মালামালের সব হিসাব পাওয়া যায়নি।
শিপন কম্পিউটারের স্বত্বাধিকারী মাজহারুল ইসলাম শিপন জানান, প্রতিদিনের ন্যায় তিনি সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান। সকালে দোকান খুলতে এসে দেখতে পান দোকানে লাগানো সব তালা ভাঙ্গা।
তিনি আরো জানান, চোরেরা তিনতলার উপরের শিড়ি ঘরের দরজা ভেঙ্গে তার দ্বিতলায় তলার কম্পিউটারে দোকানে প্রবেশ করে। এ সময় দ্বিতীয় তলার লাগানো সম্মুখের সিসি ক্যামেরা চোরেরা প্রথমে ভেঙ্গে ফেলেন। এরপর একেক করে দোকান ও গোডাউনের তালা ভেঙ্গে ফেলা হয়। তারা দোকানের মধ্যে প্রবেশ করে লকার ভেঙ্গে নগদ দুই লক্ষাধিক টাকাসহ বেশ কয়েকটি স্মার্ট ফোন ও বাটন ফোন নিয়ে গেছে। তিনি তাৎক্ষনিকভাবে চুরি হওয়া মালামালের হিসেবে দিতে পারেননি। চোরেরা তালা ভাঙ্গার জন্য ব্যবহৃত দুইটি লোহার রড, ২টি লাইট, ১টি চাকু তিনতলার ছাদে ফেলে রেখে যায়। পরে পুলিশ এসে আলামত হিসেবে সেগুলি জব্দ করে।
কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে থানার এসআই ইব্রাহিম খলিল সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে গেছেন। পুলিশ কিছু আলামত উদ্ধার করেছে। এজাহার পাওয়ার পর যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.