শৈলকুপায় জমি নিয়ে বিরোধের জের, মুক্তিযোদ্ধার পরিবারকে হুমকি \ থানায় জিডি


ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহের শৈলকুপায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মুক্তিযোদ্ধার জমি দখল করে বিল্ডিং নির্মাণ করার বিষয়ে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এরই জের ধরে প্রতিপক্ষরা বিভিন্ন ভয়ভীতি হুমকি ধামকি দিচ্ছে মুক্তিযোদ্ধা পরিবারকে। এ ব্যাপারে শৈলকুপা থানায় নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরী করেছেন মৃত নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান মজনু। যার জিডি নং ৫২৮। তারিখ ১১/০৭/২০২০ইং।
প্রাপ্ত অভিযোগে জানা যায়, শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের আলমডাঙ্গা বাজারে মুক্তিযোদ্ধা মৃত নুরুল ইসলামের জমি জোরপূর্বক দখল করে বিল্ডিং নির্মাণ করছেন প্রতিপক্ষ বিবাদী বাবুল হোসেন ও নাছির হোসেনসহ বেশ কয়েকজন।
শৈলকুপা উপজেলার মির্জাপুর ইউনিয়নের চরগোলকনগর গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধার ছেলে মিজানুর রহমান মজনু অভিযোগ করে বলেন, আমার ৯নং আলমডাঙ্গা মৌজায় যার সাবেক দাগ নং- ৯৫৩, ৯৫৬, ৯৫৭, ৯৬০ ও ৯৬১ এবং হাল দাগ- ৪৮৯ নং এ ১ একর ৪৬ শতকের মধ্য ১৯ শতক রেকর্ড পেয়েছি। কিন্তু সরেজমিনে দখল পেয়েছি প্রায় ৩ শতক জমি। এর ভিত্তিতে গত ১৮ ফ্রেবুয়ারি ২০২০ ইং তারিখে দেওয়ানি মোকদ্দমা করি। যার নং- ৪৬/২০।
তিনি আরও অভিযোগ করে বলেন, মির্জাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ হোসেন ও একই ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর ও সাধারণ সম্পাদক আতিয়ার রহমানের নেতৃত্বে ক্ষমতার দাপটে আইনকে অমান্য করে বিবাদী প্রতিপক্ষ বাবুল হোসেন ও নাছির হোসেনকে ওই জমিতে বিল্ডিং নির্মাণের সহযোগিতা করছে এবং আমাকে ও আমার পরিবারকে বিভিন্ন সময় বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি ধামকি দিচ্ছে। এতে করে আমি চরম নিরাপত্তা হীনতায় দিন কাটাচ্ছি।

No comments

Powered by Blogger.