কালীগঞ্জে ওমর আলী হত্যা মামলার আসামি মা ও ছেলে আটক

স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জে প্রকাশ্যে পিটিয়ে ওমর আলী হত্যাকারী আল মামুন ও তার মা জহুরা খাতুনকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যাকান্ডে ব্যাবহৃত ৩ টি কাঠের বাটাম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানা পুলিশ উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, পুইয়ের ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে উপজেলার মোল্ল্যাডাঙ্গা গ্রামের ওমর আলী হত্যার ঘটনায় তার পিতা সফিয়ার রহমান থানাতে একটি মামলা দায়ের করেন। ওই মামলাতে তার ভাই আব্দুর রশিদের স্ত্রী জহুরা, দুই ছেলে আল আমিন ও আল মামুন এবং মেয়ে ঝরনাকে আসামী করা হয়েছে। মামলা দায়েরের পরই থানা পুলিশ ওই রাতেই মোল্ল্যাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে হত্যাকারী আলমামুন ও তার মা জহুরাকে আটক করেন। তিনি আরো জানান, ওইদিন মারপিটের সময়ে ভাইকে বাচাতে গিয়ে নিহত ওমরের এক বোন জখম হয়। সে কালীগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হত্যা মামলার বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।
উল্লেখ্য গত সোমবার বিকালে চাচাতো ভাই বোনের হাতে ওমর আলী নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। হত্যাকান্ডের পরদিন নিহাতের বাবা ৪ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

No comments

Powered by Blogger.