কালীগঞ্জে চোর চক্রের প্রধান আটক

 
স্টাফ রিপোর্টার :
ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে একটি চোরাই পালসার মোটরসাইকেল উদ্ধার ও  হযরত আলী (২৫) কে আটক করেছে।হযরত আলী কালীগঞ্জ উপজেলার চাপালী গ্রামের বাসিন্দা।
গত ২৫ জুলাই কালীগঞ্জ থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা আবুল খায়ের মাগুরা জেলার শালিখা উপজেলার আড়পাড়া-শালিখা রোডস্থ আজাদের কাঠ গোলার সামনে মোটরসাইকেলটি বিক্রির সময় চোরচক্রের প্রধান হযরত আলীকে হাতে নাতে আটক করেন। এ সময় মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।
এসআই আবুল খায়ের জানান, গত ২৪ জুলাই কালীগঞ্জ শহরের কাশিপুর গ্রামের আল আমিনের একটি নতুন পালসার মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় আল আমিন থানায় মামলা করেন। পরে থানার ওসির দিক নির্দেশনা মোতাবেক মামলার তদন্তকারী কর্মকর্তা সোর্সের মাধ্যমে খবর পান মোটরসাইকেলটি মাগুরা জেলার শালিখা এলাকায় বিক্রি জন্য নিয়ে যাওয়া হয়েছে। তিনি তৎক্ষণাৎ মাগুরা জেলার শালিখা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে উপরোক্ত স্থান থেকে হযরত আলীকে গ্রেফতার ও মোটরসাইকেলটি উদ্ধার করেন।
কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, মোটরসাইকেলটি চুরির পর থানায় মামলা হয়। পুলিশ অভিযান চালিয়ে চোর হযরত আলীকে গ্রেফতার করেছে। এছাড়া চুরির ঘটনা স্বীকার করে সে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

No comments

Powered by Blogger.