কালীগঞ্জে ছাত্রলীগ সম্পাদক সুমনের মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন


স্টাফ রিপোর্টার-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ  সম্পাদক মনির হোসেন সুমনের ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ। বৃহ¯পতিবার দুপুরে কালীগঞ্জ ভূষণ রোডস্থ  আওয়ামীলীগ কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দীন। এসময় উপস্থিত ছিলেন, সাধারন স¤পাদক মনির হোসেন সুমন, সাংগঠনিক  সম্পাদক রিয়াজ উদ্দীন, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আনিচুর রহমান মিঠু মালিতা, সাংগঠনিক  সম্পাদক মেহেদী হাসান সজল, সাবেক ছাত্রী বিষয়ক  সম্পাদক মোমতারিন ফেরদৌস ডরিনসহ সংগঠনের বিভিন্ন স্তরের শতাধিক নেতাকর্মী।
লিখিত বক্তব্যের শুরুতে উপজেলা ছাত্রলীগ সভাপতি নাজিম উদ্দীন জানান, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনের নাম। সংগঠনটির নেতাকর্মীরা সারাদেশে মানুষের সুখে দুঃখে পাশে থেকে কাজ করে যাচ্ছে। অথচ একটি মহল সম্প্রতি কালীগঞ্জ উপজেলা শাখার সংগ্রামী ছাত্রনেতা মনির হোসেন সুমনের নামে মিথ্যা তথ্য দিয়ে ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং চুড়ান্ত চার্জশীট থেকে সুমনের নাম প্রত্যাহারের দাবি জানাচ্ছি।
উল্লেখ্য এমন সংবাদ গণমাধ্যমে আসার পর ঘটনা তদন্তে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ ও সাধারণ  সম্পাদক আব্দুল আওয়ালসহ চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছেন। কমিটির অন্য সদস্যরা হলেন, ছাত্রলীগ নেতা মুশফিকুর রহিম নাছিম, তৌহিদুল ইসলাম, এনামুল হক আবু ও মোঃ রায়হান খান। আগামী ৭ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে রিপোর্ট দিতে বলা হয়েছে।

No comments

Powered by Blogger.