ঝিনাইদহের কালীচরনপুরে যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত


ঝিনাইদহ প্রতিনিধি- 

যথাযোগ্য মর্যাদায় শোক র‌্যালী, আলোচনা, দোয়া মাহফিল ও গণভোজের মধ্যে দিয়ে ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নে যুবলীগ নেতা ও সমাজ সেবক জাহাঙ্গীর আলমের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী পালিত হয়েছে। 

দিনব্যাপী ইউনিয়নের ১৪টি গ্রামের গুরুত্বপূর্ণ ১২ টি স্থানে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুন্সি আব্দুস সাত্তার, সহ-সভাপতি মোদাচ্ছের হোসেন, সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল গফুর, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিশারত হোসেন, ইউপি সদস্য পিন্টু শিকদার, উজ্জল হোসেন, মিজানুর রহমান মিজু, আব্দুল বারি, আওয়ামীলীগ নেতা রেজা শাহ্, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ আহমেদ বকুল, সাংগঠনিক সম্পাদক সংগ্রাম হোসেন, প্রচার সম্পাদক তাহাজ্জিবুল মনিরসহ আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ,সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বক্তারা, বঙ্গবন্ধুর খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার দাবি জানান। 

এলাকার একাধিক প্রবীণ রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ জানান, এলাকার কৃতি সন্তান জাহাঙ্গীর আলমের উদ্যোগে যেভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎবার্ষীকি ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে যা ইতিপূর্বে এভাবে পালন করা হয়নি। আমরা চাই ভবিষ্যতে তিনি আওয়ামীলীগের নেতাকর্মীদের সুসংগঠিত করতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে এ ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আমরা আশাবাদি। এছাড়াও তিনি করোনা কালীন সময়ে এলাকার অসহায় মানুষের সার্বিক সহযোগিতা করেছেন। পাশাপাশি এলাকার উন্নয়ণমূলক কর্মকান্ড অব্যাহত রেখেছেন। 


No comments

Powered by Blogger.