ঝিনাইদহে করোনার বর্তমান পরিস্থিতি মোকাবেলা বিষয়ক আলোচনা সভা


ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে করোনার বর্তমান পরিস্থিতি মোকাবেলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে সদর হাসপাতাল মিলনায়তনে স্বাস্থ্য বিভাগের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্য বিভাগের খুলনা বিভাগীয় পরিচালক ডা. রাশেদা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ, পুলিশ সুপার হাসানুজ্জামান (পিপিএম), পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা. সেলিনা বেগম, সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস, করোনা যোদ্ধা ডা. জাকির হোসেন ও জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা। অনুষ্ঠান পরিচালনা করেন সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. অপুর্ব কুমার সাহা। বক্তারা, জেলা দিন দিন করোনার সংক্রমন বৃদ্ধিতে স্বাস্থ্য সচেতনতা বিষয়ক কর্মসূচী, প্রচার ও সকলকে সচেতন করার জন্য নানা কর্মসূচী হাতে দেন।

অনুষ্ঠানে করোনা রোগিদের চিকিৎসার জন্য বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে হাইক্লো ন্যাজাল মেশিন প্রদান করা হয়েছে।

No comments

Powered by Blogger.