কালীগঞ্জে শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকীতে বঙ্গবন্ধুর মুড়াল উন্মোচন ও জাতীয় শোক দিবস পালিত


স্টাফ রিপোর্টার-

নানা আয়োজনের মধ্যে দিয়ে ঝিনাইদহের কালীগঞ্জে আওয়ামীলীগ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে শেখ মুজিবর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকীতে মুড়াল উন্মোচন ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
 

শনিবার সকাল সাড়ে ৭টায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।
অপরদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে  মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধু প্রকৃতে পুষ্পমাল্য অর্পণ করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু,উপজেলা নির্বাহী কর্মকর্তা সুর্বণা রানী সাহা, উপজেলা চত্বরে শেখ মুজিবুর রহমানের মুড়াল উন্মোচন সহ পুষ্পমাল্য অর্পন করেন। পরে অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণ রানী সাহার সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার,উপজেলার চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু,উপজেলা ভূমি অফিসার ভূপালী সরকার,কালীগঞ্জ থানা ইনচার্জ অফিসার মাহফুজুর রহমান,পৌরসভার মেয়র আশরাফুল আলম অাশরাফ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা শামিমা শিরিন,উপজেলা ভাইসচেয়ারম্যান শিবলী নোমানী, বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দীন।আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দুপুরে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে র‍্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদীক্ষণ করে আওয়ামীলীগ অফিসের সামনে এসে আওমালীগের সকল সংগঠনের নেতা কর্মীদের আলোচনা করেন।সেই সাথে এলাকার গরীব ও দুস্তদের মধ্যে খিচুরি বিতরণ করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার।



No comments

Powered by Blogger.