ঝিনাইদহে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে আওয়ামীলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

গ্রামবাসী জানান, আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামীলীগ কর্মী অশোক কুমারকে একই গ্রামের জাহাঙ্গীর, মজিদ, সেকেন্দার, বাক্কার ও হায়দারসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজন তাদেরকে মারপিট করছে। এমন সময় তাকে ঠেকাতে গেলে উক্ত সন্ত্রাসীরা আওয়ামীলীগ নেতা লিকু জোয়ার্দ্দারের উপর অতর্কিত হামলা চালায়। এসময় তারা তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহত লিকু জোয়ার্দ্দার হরিশংকরপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আর্য্যনারায়নপুর গ্রামের মোসলেম উদ্দিন জোয়ার্দ্দারের ছেলে। এ ঘটনায় আহত লিকু জোয়ার্দ্দারের বড় ভাই লুৎফর রহমান জোয়ার্দ্দার ৫ জনকে আসামী করে ঝিনাইদহ সদর থানায় মামলা দায়ের করে।  পুলিশ ইতিমধ্যে আসামী বাক্কারকে গ্রেফতার করেছে। 

হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ বলেন, এসকল সন্ত্রাসীরা হরিশংকরপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক ছানার উদ্দিন হত্যা মামলার আসামী। লিকু জোয়ার্দ্দার ওই মামলার সাক্ষী। তাদের পক্ষে সাক্ষী না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তার উপর উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও দোষিদের শাস্তির দাবি জানিয়েছেন।


No comments

Powered by Blogger.