ঝিনাইদহে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার সাঈদের যোগদান

ফয়সাল আহমেদ, ঝিনাইদহ -

ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে যোগদান করলেন বরিশাল জেলা থেকে আসা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার সাঈদ। তিনি ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হিসাবে সোমবার বিকেলে যোগদান করেন। এ সময় পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষ করে মেধাবি এই শিক্ষার্থী ২৮ তম বিসিএসের মাধ্যমে সহকারি পুলিশ সুপার হিসাবে ২০১০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন তিনি। তার বাড়ি যশোর জেলার ঝিকরগাছা উপজেলায়।

ইতিপূর্বে তিনি পুলিশ হেডকোয়াটার্স, রাজশাহী মেট্রো পলিটন ও সাতক্ষীরা জেলায় সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। এরই মাঝে তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমুর্তি উজ্জল করে মিশন শেষে দেশে ফেরেন। পরে বরিশাল জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন শেষে ঝিনাইদহে যোগদান করেন।

এই ব্যাপারে মোঃ আনোয়ার সাঈদ সাংবাদিকদের বলেন, ঝিনাইদহের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম) এর নির্দেশনা মোতাবেক এ জেলায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রন ও মানুষের সেবা প্রদানের জন্য কাজ করে যাব। কোন ধরনের অবৈধ কাজ, অস্ত্র, মাদক, নাশকতা, সন্ত্রাস, জঙ্গিবাদসহ সকল প্রকার অপরাধ মূলক কর্মকান্ড রুখতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।


No comments

Powered by Blogger.