কালীগঞ্জে দুই ছেলের পর করোনায় প্রাণ গেল মায়ের

স্টাফ রিপোর্টার-

করোনায় দুই ছেলের মৃত্যুর পর এবার মারা গেলেন রাবেয়া বেগম (৭৫) নামের এক মা। বৃহ¯পতিবার সকালে ঝিনাইদহ কোভিড ডেডিকেটেড হাসপাতালে করোনা আক্রান্ত রাবেয়া বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আলাইপুর গ্রামের মৃত সলেমান মোল্লার স্ত্রী।

জানা গেছে, গত ৪ সেপ্টেম্বর করোনা উপসর্গ নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন রাবেয়া বেগম। গত ৫ সেপ্টেম্বর তার নমুনা সংগ্রহ করা হয়। ৭ সেপ্টেম্বর রাবেয়া বেগমের করোনা পজেটিভ হলে ঝিনাইদহে কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। 

নিহত রাবেয়া বেগমের বড় ছেলে  সামাউল করিম গত ২২ আগস্ট করোনায় উপসর্গে মৃত্যুবরণ করেন। ৫দিন পর গত ২৭ আগস্ট করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ছোট ছেলে বাবলুর করিম। তিনি কালীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসে কর্মরত ছিলেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, গত ৫ সেপ্টেম্বর রাবেয়া বেগমের নমুনা সংগ্রহ করা হয়। ৭ তারিখে তার রিপোর্ট পজেটিভ আসে। বৃহ¯পতিবার সকালে তিনি ঝিনাইদহ কোভিড ডেডিকেটেড হাসাপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে এই বৃদ্ধার দুই ছেলে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।


No comments

Powered by Blogger.