ভিন্ন ধর্মের মেয়েকে নিয়ে পালাতক তপু,এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

স্টাফ রিপোর্টার-

প্রেম মানে না জাত কুল,মানে না বয়স আর এই প্রেমের ফাঁদকে ব্যবহার করে বহু প্রেমের সম্পর্কে জড়িয়ে সর্বশান্ত করে থাকেন তপু (১৮)। ইতিপূর্বে পারিবারিক ও স্থানীয় ভাবে তপুকে নিয়ে অনেকবার বিচার শালিশের মাধ্যমে সমস্যার সমাধান করা হয়ে থাকলেও সরে আসেনি  সেপথ থেকে এবার এক ভিন্ন ধর্মের মারিয়া নামের ১৬ বছরের কিশোরীকে নিয়ে পালিয়ে বেড়াচ্ছে তিনি। তপু ঝিনাইদহ সদরের নলডাঙ্গা ইউনিয়নের নলডাঙ্গা গ্রামের মনোজ বিশ্বাসের ছেলে।

কালীগঞ্জ পৌরসভার চাপালী গ্রামের খাইরুল ইসলামের মেয়ে মারিয়া সলিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী। মেয়েকে না পেয়ে বাবা গত ২৫ আগষ্ট কালীগঞ্জ থানাতে ২৬/৮(১২৫৩) জিডি করেন এবং উল্যেখ করেন,আমার না বালিকা কন্যা ১টার দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে কোলা রাস্তার মুসলিম বেকারীর পাশ থেকে আসামীগন মাইক্রোযোগে আমার মেয়েকে তুলে নিয়ে যায়,তিনি আরো সন্দেহ করেন আমার মেয়েকে ভারতে পাচার করে দিতেও পারে। বিষয়টি স্থানীয় প্রতিনিধি ও পারিবারিক ভাবে উঠাবসাকে গুরুত্ব দিয়ে নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হলেও সেটাকে তোয়াক্কা না করে বাড়ির সকলে মিলে গা ঢাকা দিয়েছে তপুর পরিবার। তপুর বাবা মনোজ বিশ্বাসের সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্ঠা করা হলেও সম্ভব হয়নি।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঞ্জুরুল ইসলাম জানান, নিখোজের পরদিন মেয়ের বাবা একটি জিডি করেছিল। পরবর্তিতে অপহরণের বিষয়টি জানতে পেরে অভিযুক্ত সাত জনের নামে উল্লেখ করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্ত শেষে ২ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড করেন। তিনি আরো বলেন, অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।




No comments

Powered by Blogger.