ঝিনাইদহে থানা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালন

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়ন পরিষদ চত্বরে সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ জন্মদিন পালন করা হয়।

সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম হিরণ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আব্দুর রশিদ। অন্যান্যাদের মাঝে উপস্থিত ছিলেন, হরিশংকরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার ফারুকুজ্জামান ফরিদ, পদ্মাকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিকাশ চন্দ্র বিশ্বাস, দোগাছি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফয়েজউল্লাহ ফয়েজ, সুরাট ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন জোয়ার্দ্দার কেবি, মধুহাটি ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ বিশ্বাস, ছাত্রলীগ নেতা আবু সুমন বিশ্বাস।

বক্তারা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদৎ বরণকারীদের আত্মার মাহফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে ৭৪ পাউন্ডের কেক কাটেন অতিথিবৃন্দ।

No comments

Powered by Blogger.