কোটচাঁদপুরে নারী ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমা‌বেশ অনুষ্ঠিত।

 


মো রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে- ঝিনাইদহের কোটচাঁদপুরে নারী ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমা‌বেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ১৭ (অক্টোবর) সকাল ১১ টায় উপজেলার ৫ নং এলাঙ্গী ইউনিয়ান ৮ নং বিট পুলিশিং সমাবেশে কোটচাঁদপুর মডেল থানার ৮নং বিড ইনচার্জ সাঈদ আল- মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মো মিজানুর রহমান খাঁন।এ সময় সমাবেশে ৮ নং বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় প্রধান অতিথী মিজারনুর রহমান খাঁন বলেন,আমাদের নিরাপদ দেশ,নিরাপদ নারী,নিরাপদ সমাজ গড়তে হবে। পুলিশ অবশ্যই দেশ প্রেমিক পুলিশ সাধারন মানুষের সব সময় নিরাপত্তা দিয়ে যাচ্ছে ।আপনারা রাত্রে ঘুমিয়ে আছেন, আপনাদের সবাইকে সারা রাত্র জেগে পাহারা দেয় পুলিশ। পুলিশের যেমন দায়িত্ব আছে আমাদের ও দায়িত্ব পুলিশকে সাহায্য করা। আমাদের সন্তানেরা কোথায় যাই কি করে প্রতিটা সময় যদি খোজ খবর রাখা হয় তাহলে সমাজে আর নারী ধর্ষণ,হত্যা, ইফটিজিং,নারী নির্যাতন সহ সব ধরনের অাপরাদ বন্ধ করা সম্ভব।

তিনি আরো বলেন, ছাত্ররা সন্ধা ৭ টার পরে বাড়ি থেকে বের হবেনা। এবং যারা পড়াশোনা করেনা তারাও কোন দোকানে আড্ডা দিতে পারবেনা বলে পুলিশসহ অবিভাবকদের নির্দেশ দেন।



No comments

Powered by Blogger.