কালীগঞ্জে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে বেজপাড়া ফুটবল একাদশকে পাত্তাই দিল না ঝিনাইদহ ফুটবল একাদশ

বাবুল আক্তার, কালীগঞ্জ (ঝিনাইদহ)-

খেলা শুরু আগেই ফুটবল প্রেমী দর্শকরা উপস্থিত। শনিবার বিকেল ৪ টায় চাপালী যুব সংঘের আয়োজানে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ২য় খেলায় মাঠে নামে কালীগঞ্জের বেজপাড়া ফুটবল একাদশ ও ঝিনাইদহ ফুটবল একাদশ।

বিকেল ৪.০৪ মিনিটে খেলা শুরু হয়। দু’দলের পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে শুরু হয় খেলা। খেলা শুরুর ৪ মিনিটের মাথায় ৯ নং জার্সি পরিহিত খেলোয়াড় শাকিল প্রথম গোলটি করে ঝিনাইদহ ফুটবল একাদশকে এগিয়ে নেয়। গোল শোধ দিতে মরিয়া বেজপাড়া ফুটবল একাদশ। এরই মাঝে  ১১ মিনিটের মাথায় আরেকটি গোল  করে পুনরায় দলকে এগিয়ে নেয় সেই শাকিল । খেলার ৩৯ মিনিটের মাথায় তৃতীয় গোল টি করেন ২নং জার্সি পরিহিত খেলোয়াড় রিয়াজ। ঝিনাইদহ ফুটবল একাদশ তিন গোলে এগিয়ে থেকে শেষ হয় প্রথমার্ধের খেলা। 

৪.৪৬ মিনিটে দ্বিতীয় আর্ধের খেলা শুরু হয়। পাল্টাপাল্টি বল দখলের উপস্থিত দর্শকদের বেশ আনন্দে ভাসাচ্ছিল খেলোয়াড়রা। এরপর ২য় অর্ধের খেলা শুরুর ৩০ মিনিটের মাথায় নিজের তৃতীয় গোল করে হ্যাট্টিক করেন ঝিনাইদহের শাকিল। আর ৪-০ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ঝিনাইদহ ফুটবল একাদশ।   

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ঝিনাইদহ ফুটবল একাদশের ৯নং জার্সি পরিহিত শাকিল। খেলা পরিচালনা করেন রেফারী রবিউল ইসলাম ও তার দুই সহকারী মারুফ হোসেন ও নিপ্পন।   




No comments

Powered by Blogger.