কালীগঞ্জে ছাত্রদলকে ফিরোজের ব্যক্তিগত দলে পরিণত করার অভিযোগ, প্রতিবাদে ছাত্রদলের একংশের সংবাদ সম্মেলন

 

স্টাফ রিপোটার ॥

আত্মীয়করন, বিবাহিত, অছাত্র, দোকান কর্মচারিসহ আন্দোলন সংগ্রামে অনুপস্থিতদের দেওয়া হয়েছে প্রাধন্য। এদের দিয়ে গঠিত হয়েছে জাতীয়তাবাদী ছাত্রদলের শাখা কমিটি গুলো। এরই প্রতিবাদে সোমবার সকালে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের ফয়লা রোডস্থ অস্থায়ী কার্য়ালয়ে সংবাদ সম্মেলন করেছে ছাত্রদলের একটি অংশের নেতা কর্মীরা।

সরকারি মহাতাব উদ্দীন ডিগ্রী কলেজের ছাত্রদলের সাবেক যুগ্ম-আহবায়ক আবু তাহের হিরুর আহবানে সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক নাজমুল হোসেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা আবু তাহের হিরু, রাকিব হাসান, হাবিবুর রহমান, মনজুরুল আহসান, সাহরিয়ার মাহমুদ, শিমুল হোসেন, আলাউদ্দীন শিমুল, নাইমুর রহমান, শামিউল পৌর ছাত্রদলের নেতা ইয়ারুল ইসলাম, আলফ্রেড বিশ্বাস, শাওন আহম্মেদ কলেজ ছাত্রদলের নেতা ইমন হোসেন, ইমরান হোসেন, বিপ্লব হোসেন, মেহেদী মন্ডল প্রমূখ। 

কালীগঞ্জে ছাত্রদলকে সাইফুল ইসলাম ফিরোজ ব্যক্তিগত ও পারিবারিক দলে পরিণত করতে চাই উল্লেখ করে বলা হয় ছাত্রদলকে কারো ব্যক্তিগত ও পারিবারিক দলে পরিনত করতে দেওয়া হবে না। কমিটি বাতিল না হওয়া পর্য়ন্ত নিয়ম তান্ত্রিক আন্দোলন চলমান থাকবে বলেও উল্লেখ করা হয়্। 

উল্লেখ, গত ৬ অক্টোবর জাতীয়তাবাদী ছাত্রদলের উপজেলা, পৌর ও কলেজ শাখা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। যে কমিটিতে আতœীয়করন, বিবাহিত, অছাত্র, দোকান কর্মচারীসহ বিভিন্ন অভিযোগ এনে কমিটি প্রত্যাখান করে দলটির একংশের নেতা কর্মীরা ইতিমধ্যে প্রতিবাদ সভা, বিক্ষোভ মিছিল, মানববন্ধন, কালো পতাকার মিছিলসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন। 


No comments

Powered by Blogger.