কালীগঞ্জে নারী ও শিশুর উপর সহিংসতার প্রতিবাদে ছাত্রদলের মানববন্ধন


স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জে দেশব্যাপী নারী ও শিশুর উপর সহিংসতার প্রতিবাদে ছাত্রদলের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের থানা রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহবায়ক মারুফ বিল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য দেন ঝিনাইদহ জেলা ছাত্রদলের সভাপতি এস.এম সমিনুজ্জামান সমিন। এছাড়াও বক্তব্য দেন সরকারি কে.সি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুস সালাম, কালীগঞ্জ উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মৌসুম উদ্দিন শোভন, পৌর আহবায়ক জুয়েল রানা, সদস্য সচিব তরিকুল ইসলাম, কলেজ ছাত্রদলের আহবায়ক সাজিদ হাসান জনি, সদস্য সচিব কামরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আসাদুল ইসলাম, আলাউদ্দিন, তারেকুর রহমান টিপু ,মেহেদী হাসান হিরণ, পৌর শাখার যুগ্ম আহবায়ক ইসরাফিল হোসেন জুয়েল, মুশফিকুর রহমান তানভীর, হাসানুজ্জামান ইভন, আশরাফুল ইসলাম নিরব, সাকিবুল হাসান, শিপন আহমেদ, কলেজ ছাত্রদলেল যুগ্ম আহবায়ক আল আমিন, হারন উর রশিদ রাজা, ইফতি জাহান, দিপু পারভেজ, খালেদ সাইফুল্লাহ শাওন, উপজেলা ছাত্রদলের সদস্য মনিরুজ্জামান মুন্না, সাব্বির হাসান, কাজী তরিকুল, চনচল হোসেন,জুয়েল মিয়া, সোহেল রানা,রাজিবুল ইসলাম রাজিব, পৌর ছাত্রদলের সদস্য মাসুম মন্ডল, তারিক মাহমুদ, সাকিবুল হাসান শান্ত, মাহফুজ পারভেজ, কলেজ শাখার সদস্য শাহারিয়ার আলম সীমান্ত, সাব্বির হোসেন শান্ত, ফাহিম শাহারিয়ার, আবির হোসেনসহ ১১ টি ইউনিয়ন, পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মী।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ঝিনাইদহ জেলা ছাত্রদলের সভাপতি সমিনুজ্জামান সমিন বলেন, সরকার দলীয় দুর্বৃত্তরা ধর্ষণের সাথে জড়িত। নারী ও শিশুর উপর নির্যাতনকারী যে দলেরই লোক হোক না কেন তাকে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। তিনি আরো বলেন, সম্প্রতি কালীগঞ্জ উপজেলার তিনটি ইউনিটের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় সাংগঠনিক টিম ও জেলা ছাত্রদলের মাধ্যমে উক্ত কমিটিগুলো ঘোষণা করা হয়েছে। এই কমিটির বিপক্ষে যারা অবস্থান নিবেন তাদের সাথে ছাত্রদলের কোন স¤পৃক্ততা নাই।



No comments

Powered by Blogger.