ঝিনাইদহে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রমিকদের মাঝে নির্মাণ সামগ্রী বিতরণ

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বালি শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে নির্মাণ সামগ্রী।

সোমবার সকালে সংগঠনটির ৫১ তম প্রতিষ্ঠ বার্ষিকী উপলক্ষে ঝিনাইদহ শহরের পায়রা চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে মুজিব চত্বরে এসে শেষ হয়। পরে কেন্দ্রীয় মিনারের পাদদেশে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল মান্নান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আনিচুর রহমান খোকা, সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজর”ল ইসলাম বিশ^াস, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক ও হরিণাকুন্ডু উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শফিকুল ইসলাম শিমুল, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সালমা ইয়াসমিন, মহিলা শ্রমিক লীগের আহ্বায়ক দিপ্তী রহমান, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আজিজুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা জাহাঙ্গীর আলম সাগর, নাসির উদ্দিন, আনু মন্টু মন্ডল, ওলিয়ার রহমান, আলমগীর হোসেন প্রমুখ। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়। পরে পৌর মেয়র সাইদুল করিম মিন্টুর ব্যাক্তিগত পক্ষ থেকে ২৪ জন বালি শ্রমিকদের মাঝে ব্যালচা প্রদাণ করা হয়।


No comments

Powered by Blogger.