কালীগঞ্জে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে শিমলা রোকনপুর ফুটবল একাদশ ২-১ গোলে হারালো গান্না ফুটবল একাদশকে

স্টাফ রিপোর্টর-

ঝিনাইদহের কালীগঞ্জে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ৩য় খেলায় শিমলা রোকনপুর ফুটবল একাদশ গান্না ফুটবল একাদশকে ২-১ গোলে পরাজিত করেছে। বুধবার বিকালে পৌরসভার চাপালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়। পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ ও ঝিনাইদহ গান্না ফুটবল একাদশ দু’দলের শুরু হয় খেলা। খেলা শুরুর ২৫ মিনিটের মাথায়  ৯নং জার্সি পরিহিত খেলোয়াড়  খোকন প্রথম গোলটি করে ৫নং শিমলা রোকনপুর  একাদশকে এগিয়ে নেয়। গোল শোধ দিতে মরিয়া ঝিনাইদহ গান্না ফুটবল একাদশ। এরই মাঝে ৩২ মিনিটের মাথায় দ্বাতীয় গোল টি করে পুনরায় দলকে এগিয়ে নেন ৫নং জার্সি পরিহিত খেলোয়ার হাসিব । ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ দুই গোলে এগিয়ে থেকে শেষ হয় প্রথমার্ধের খেলা। 

দ্বিতীয় আর্ধের খেলায় পাল্টাপাল্টি বল দখলের উপস্থিত দর্শকদের বেশ আনন্দে ভাসাচ্ছিল খেলোয়াড়রা। এরপর ২য় অর্ধের খেলা শুরুর ৩২ মিনিটের মাথায় প্রথম গোল করেন গান্না ফুটবল একাদশের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় হিমু। আর ২-১ গোলের ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশ।   

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশের  ৯নং জার্সি পরিহিত খোকন। খেলা পরিচালনা করেন রেফারী রবিউল ইসলাম ও তার দুই সহকারী ইকরম ও নিপ্পন। 




No comments

Powered by Blogger.