কালীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্ভোধন

স্টাফ রিপোর্টার-

প্রশিক্ষণ পরিকল্পনা প্রস্তুতি,দুর্যোগ মোকাবিলায় আনবে গতি’ এ প্রতিপাদ্য নিয়ে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে বৃহস্পতিবার (১৯-২১ নভেম্বর ) থেকে সারাদেশে শুরু হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২০। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নানা কর্মসূচির মধ্য দিয়ে ২১ নভেম্বর পর্যন্ত এ সপ্তাহ উদযাপিত হবে।
তারই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর ২০২০) সকালে ঝিনাইদহের কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্ভোধন করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্না রানী সাহা।

এ সময়ে উপস্থিত ছিলেন,কালীগঞ্জ স্টেশন মাস্টার মামুনুর রশিদ.কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি জামির হোসেন,জয়যাত্রা টেলিভিশনের সিনিয়র স্টাফ রিপোর্টার হাবিব ওসমান,বিজয় টিভির কালীগঞ্জ প্রতিনিধি আহসান কবির,দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি ফিরোজ আহম্মেদ,আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি শাহ আলমসহ স্টেশনের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ।
প্রধান অতিথি সুবর্না রানী সাহা ফায়ার সার্ভিস সপ্তাহের সাফল্য কামনা করে বলেন, আমি আশা রাখি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা নতুন উদ্যমে সাহস, সততা, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে দেশ ও দশের কাজে জীবন বাজি রেখে ঝাপিয়ে পড়তে হবে।

 

No comments

Powered by Blogger.