কালীগঞ্জে চাপালী ফুটবল টুর্ণামেন্ট: ফাইনালে শিমলা-রোকপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন ঝিনাইদহ হামদহ



॥স্টাফ রিপোর্টার॥

খেলা শুরুর আগেই দর্শকে পরিপূর্ণ হয়ে যায় মাঠ। বেলা ৩.৪৫ মিনিটে শুরু হওয়া ফাইনাল খেলা নির্ধারিত  সময়ে খেলা ১-১ গোলে ড্র হয়। এরপর ট্রাই ব্রেকারে ফলাফল নির্ধারিত হয়। ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ ৩-১ গোলে জয় ছিনিয়ে নেয়। রোববার জমজমাট এই ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালী ফুটবল মাঠে। চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে শিমলা-রোকনপুর ফুটবল একাদশকে হারিয়ে হামদহ ফুটবল একাদশ বিজয়ী হয়। সাংসদ আনোয়ারুল আজীম আনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজীতদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



গত ২৮ অক্টোবর টুর্ণামেন্ট শুরু হয়। জেলার ৮টি দল এ টুর্ণামেন্টে অংশগ্রহণ করে। রোববার ফাইনাল খেলায় অংশগ্রহণ করে কালীগঞ্জের শিমলা-রোকনপুর ফুটবল একাদশ ও ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে খেলা ১-১ গোলে সমতা থাকায় টাইব্রেকারে খেলার ফলাফল নির্ধারণ করা হয়। ট্রাইব্রেকারে ৩-১ গোলে শিমলা-রোকনপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশ।


 

খেলায় ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়েছেন ঝিনাইদহ হামদহ ফুটবল একাদশের গোলরক্ষক শাওন। টুর্ণামেন্টের সর্বোচ্চ গোলদাতা শিমলা-রোকনপুর একাদশের খোকন ও সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নেন ঝিনাইদহ হামদহ একাদশের শাকিল। 



খেলা শেষে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহ্বায়ক বাবর আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আনোয়ারুল আজীম আনার। বিশেষ অতিথির বক্তৃতা করেন কালীগঞ্জ পৌরসভা মেয়র আশরাফুল আলম  আশরাফ, উপজেলা ভাইস চেয়াম্যান শিবলী নোমানী, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম সরোয়ার পুটু, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন  প্রমূখ । সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চাপালী যুব সংঘের সভাপতি আজাদ রহমান। 


No comments

Powered by Blogger.