কালীগঞ্জে ইউনিয়ন আ’লীগের সাবেক সম্পাদককে ছুরিকাঘাতে জখম

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৩নং কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কফিল ছুরিকাঘাতে জখম করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার নজরুল ইসলামের ছোট ভাই আলাউদ্দিন কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।ছুরিকাঘাতে জখম নজরুল ইসলাম বর্তমানে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কফিল বুধবার সন্ধ্যায় মুঠোফোনে জানান, মঙ্গলবার সকাল ৯ টার দিকে দামোদারপুর বাজারে চা খাচ্ছিলেন। এ সময় ৪/৫ জন এসে অতর্কিত হামলা করে। এ সময় গুলি করার চেষ্টা করে। স্থানীয়দের কারণে গুলি করতে পারেনি। এরপর পেটে ও বুকে ছুরিকাঘাত করে। আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বায়োডাটা জমা দিয়েছেন। এ ক্ষোভে বর্তমান চেয়ারম্যান আয়ুব হোসেনের পেটোয়া বাহিনী এ হামলা করেছে বলে তিনি মনে করেন।

৩নং কোলা ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব আলী জানান, মঙ্গলবার সকালে গ্রামের একটি চা দোকানে ইউপি নির্বাচনের মেম্বর প্রার্থী নিয়ে কথা হয়েছে। কিন্তু নজরুল ইসলাম চেয়ারম্যান প্রার্থী হওয়া নিয়ে যা বলেছেন সেটা ঠিক নয়। এ ঘটনার সাথে জড়িত কেউ আমার লোক নয়। 

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, এ ঘটনায় বুধবার একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। 


No comments

Powered by Blogger.