ঝিনাইদহে পৃথক সংঘর্ষে নিহত ২




ঝিনাইদহ প্রতিনিধি-

 ঝিনাইদহে পৃথক সংঘর্ষে দুই গ্রামবাসি নিহত হয়েছে। এরা হলো ঝিনাইদহ সদর উপজেলার এনায়েতপুর গ্রামের আতিয়ার রহমান ও শৈলকুপা উপজেলার জালসুকা গ্রামের আব্দুর রব। পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় আজ মঙ্গরবার সকাল ৮টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার এনায়েতপুর গ্রামে দুই প্রতিবেশীর মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। ঘটনাস্থলে আতিয়ার রহমানের মৃত্যু হয় । নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে নেয়া হয়েছে লাশ। এ ঘটনায় কাওকে গ্রেফতার করা হয়নি। মামলার প্রস্তুতি চলছে।

অপর ঘটনা ঘটে শৈলকুপা উপজেলার জালসুকা গ্রামে গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে। এ সময় চাচাতো ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধের জের ধরে দায়ের কোপে আহত হয় আব্দুর রব। আজ মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যু হয় তার।

এ বিষয়ে শৈলকুপা থানার পরিদর্শক তদন্ত মহসীন আলী জানান, মৃত্যু খবর ছড়িয়ে পড়লে গ্রামটিতে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশ গ্রামটিতে অবস্থান নেয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রনে। গ্রামটিতে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

No comments

Powered by Blogger.