হরিণাকুন্ডুতে লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি-

 ঝিনাইদহের হরিণাকুন্ডুতে   ইটভাটার ইট বোঝাই লাটাহাম্বারের ধাক্কায়এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে । ঘটনাটি ঘটেছে উপজেলার  নারায়নকান্দী গ্রামে বালু সম্রাট আক্তারের বাড়ীর সামনে  রাস্তার উপর । মোটরসাইকেল আরোহী খলিলুর রহমান(৫০) পৌরসভার  চিথলীয়াপাড়ার মৃত দেলশাদ লষ্করের ছেলে । সে পৌরসভার নৈশপ্রহরী হিসাবে চাকুরীরত ছিলো ।

মৃত খলিলের সাথে থাকা আহত পৌর কর্মচারী হাবিবুর রহমামান জানান বৃহস্পতিবার দুপুর ১টা ৩০ মিনিটের সময় পৌর নৈশপ্রহরী খলিলুর রহমান নিজ মটরসাইকেলের কাগজপত্র আনার জন্য আলমডাঙ্গা সো-রুমে যাওয়ার পথে নারায়নকান্দী গ্রামে বালু আক্তারের বাড়ীর সামনে পৌছালে বিপরীত দিকথেক ইটবোঝাই ঘাষবিলা গ্রামের ভিভিবি ভাটার লাটাহাম্বার তাদের  ধাক্কাদিলে তারা আহত হয় । স্থানীয়রা তাদের উদ্ধারকরে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে খলিলুর রহমানের আবস্থার অবনতী হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করলে কুষ্টিয়া যাওয়ার পথিমধ্যেই তার মৃত্যু হয় ।

এ ব্যাপারে হরিণাকুন্ডু থানা অফিসার ইনচার্জ ( ওসি) আব্দুর রহিম মোল্লা জানান,উপজেলার নারায়নকান্দী বাজারের নিকটবর্তী স্থানে লাটাহাম্বা ও মোটরসাইকেল দূর্ঘটনায় পৌরসভার নৈশপ্রহরী খলিলুর রহমান আহত হয় পরে কুষ্টিয়া নেওয়ার পথে তার মৃত্যু হয়। রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানাগেছে ।

No comments

Powered by Blogger.