ঝিনাইদহে আন্ত:উপজেলা হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন

ঝিনাইদহ প্রতিনিধি-

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে ঝিনাইদহে আন্ত:উপজেলা হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রোববার বিকেলে শহরের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তারেক আল মেহেদি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লা আল মামুন, ঝিনাইদহ পৌরসভার সাবেক চেয়ারম্যান আনিচুর রহমান খোকা, সরকারি কৌশুলী পিপি এ্যাড. বিকাশ ঘোষ, ফুলহরি ইউনিয়নের চেয়ারম্যান জামিনুর রহমান বিপুল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল।

উদ্বোধনী দিনের মুখোমুখি হয় ঝিনাইদহ সদর বনাম শৈলকুপা উপজেলা দল, ২য় খেলায় শৈলকুপা বনাম মহেশপুর ও ৩য় খেলায় মুখোমুখি হয় মহেশপুর বনাম সদর উপজেলা দল। লীগ ভিত্তিতে এ খেলায় জেলার ৬ টি দল অংশগ্রহণ করবে। আগামী ৩১ ডিসেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।




No comments

Powered by Blogger.