আদালতে ৫দিনের রিমান্ড চেয়ে আবেদন কালীগঞ্জে সড়কে ১২ জন নিহত ঘটনায় ঘাতক ট্রাক চালক আটক

  

স্টাফ রিপোর্টার -

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহতের ঘটনায় রনি গাজী (৩০) নামে ঘাতক ট্রাকটির চালককে আটক করেছে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ। শুক্রবার রাতে যশোরের শার্শা উপজেলার বাগআছড়ার পুটখালি গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক রনি যশোরের শার্শা উপজেলার সনাতনকাঠি গ্রামের মশিয়ার গাজীর ছেলে।

বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে যশোরের শার্শার উপজেলার বাগআছড়া পুটখালি গ্রাম থেকে ট্রাক চালক রনিকে আটক করা হয়েছে। এ ঘটনায় গত ১১ ফেব্রুয়ারি’২১ রাতে বাস ও ট্রাকের চালককে আসামি করে একটি মামলা দায়ের করা হয়। একই দিন ঘাতক ট্রাকটিকে জব্দ করে বারোবাজার হাইওয়ে থানায় নিয়ে আসা হয়। যার নম্বর যশোর-ট-১১-১২৯২। তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে সে বৈধ কোন ড্রাইভিং লাইসেন্স ও কাগজপত্র দেখাতে পারে নাই। সে দ্রুত ও বেপরোয়া গতিতে বাসের মাঝখানে ধাক্কা দেওয়ার কথা স্বীকার করেছেন। শনিবার সকালে আদালতের মাধ্যমে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘাতক ড্রাইভার রনিকে ৫দিনের রিমান্ডের আবেদন চাওয়া হয়েছে বলে জানান এই কর্মকর্তা। 

উল্লেখ্য, গত বুধবার ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার আলহাজ্ব আমজাদ ফিলিং স্টেশনের কাছে যাত্রীবাহী বাস ও ট্রাকের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। এরমধ্যে মাস্টার্সের ৬ জন শিক্ষার্থী রয়েছে।


1 comment:

Powered by Blogger.