কালীগঞ্জে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

এনামুল হক সিদ্দীক কালীগঞ্জ (ঝিনাইদহ) থেকে ॥

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুর্বনা রানী সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি বক্তৃতা করেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার। 

বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান, হাইওয়ে থানার  এস এই শাহআলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন লুবনা, কালীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক এনামুল হক সিদ্দিক,কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নয়ন খন্দকার, ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, নাছির চৌধুরী, আবুল কালাম আজাদ, সংগ্রাম,নজরুল ইসলাম ছানা প্রমুখ। 

সভায় প্রধান অতিথি এমপি আনার বলেন, সকল সমালোচনাকে উপেক্ষা করে ভ্যাকসিন কার্যক্রমে সরকার সফল হয়েছে। এখন পর্যায়ক্রমে সকলকে নিবন্ধন করে করোনা প্রতিরোধে আমাদের ভ্যাকসিন শরীরে প্রয়োগ করতে হবে। তিনি আরো বলেন, সরকার সবকিছু জেনে বুঝেই দেশে ভ্যাকসিন এনেছেন। ভ্যাকসিন প্রয়োগে করে দেশের মানুষের ক্ষতি হবে এটা সরকার চায়না। তাই সরকারের প্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও কর্মচারিরা কিন্তু আগে ভ্যাকসিন নিয়েছেন। তিনি নিজেও ভ্যাকসিন নিয়েছেন। যারা ভ্যাকসিন নিয়েছেন তারা সবাই ভাল আছে। তিনি সকলকে ভ্যাকসিন নেওয়ার জন্য নিবন্ধন করতে বলেন। 

এছাড়া সভায় মেইন বাসস্ট্যান্ড থেকে বাজারে প্রবেশের মুখে যানজট নিরসন কল্পে ট্রাফিক পুলিশী ব্যবস্থা জোরদার করা, শহরের মধ্যে বেপরোয়া গতিতে মোটর সাইলেক চলাচল বন্ধ, হেলমেট ব্যবহার নিশ্চিত করা এবং আত্মহত্যা প্রতিরোধে সচেতনামুলক সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। 


No comments

Powered by Blogger.