কালীগঞ্জে ক্লিনিক থেকে নবজাতক চুরি

এনামুল হক সিদ্দিক কালীগঞ্জ (ঝিনাইদহ) থেকে -

ঝিনাইদহের কালীগঞ্জে এক মায়ের কোল থেকে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। শহরের সেবা ক্লিনিক নামের একটি ক্লিনিক থেকে সোমবার সন্ধ্যায় এই নবজাতক চুরি হয়। বোরকা পরিহিত এক নারী ক্লিনিকে প্রবেশ করে শিশুটিকে চুরি করে নিয়ে যায়। 

মনিরুল ইসলাম বাবু জানান, তার স্ত্রী শাবানা খাতুনের প্রসব বেদনা দেখা দিলে কালীগঞ্জ শহরের কোটচাঁদপুর সড়কস্থ সেবা ক্লিনিকে নিয়ে আসেন। ক্লিনিক কর্তৃপক্ষ তার অস্ত্রপচারের মাধ্যমে বাচ্চা ভুমিষ্ট করার কথা জানান। সেই অনুযায়ী সোমবার দুপুর ২ টা ৩০ মিনিটের সময় চিকিৎসক প্রফুল্ল কুমার অস্ত্রপচার করেন। তার একটি ফুটফুটে চেহারার কন্যা সন্তান জন্ম নেয়। তিনি আরো জানান, মরিয়ম খাতুন নামে ১১ বছর বয়সের তার আরেকটি মেয়ে রয়েছে। মনিরুজ্জামান বাবু জানান, বাচ্চা জন্ম নেওয়ার সময় পরিবারের অনেকেই সেখানে ছিলেন। পরে রমজানের কারনে ইফতারের প্রয়োজনে অনেকে বাড়ি চলে যান। ঘটনার সময় সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কয়েকজন ছিলেন ইফতারি নিয়ে ব্যস্ত। নবজাতক তখন ছিল বড় বোন মরিয়ম খাতুনের কোলে। শিশুটির মা শাবানা খাতুন তখনও অচেতন অবস্থায় রয়েছেন। এমন সময় বোরকা পরিহিত এক নারী এসে আদর করার কথা বলে মরিয়মের কাছ থেকে শিশুটিকে কোলে তুলে নেন। আদরের ছলে তিনি সকলের চোখের আড়ালে চলে যান। পরিবারের সদস্যরা এসে শিশুটিকে দেখতে না পেয়ে খোজাখুজি করতে থাকেন। কিন্তু কোথাও পাওয়া যায়নি। 

কালীগঞ্জ থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহা. মাহফুজুর রহমান মিয়া জানান, তারা শিশুটিকে উদ্ধারে চেষ্টা করে যাচ্ছেন। আশা করছেন দ্রুত উদ্ধার করতে পারবেন। তবে এখনও কোনো মামলা হয়নি। 


No comments

Powered by Blogger.