কালীগঞ্জে চুরি হওয়া সেই শিশুটির বাড়িতে ঈদ উপহার পৌঁছে দিল ৱ্যাব

স্টাফ রিপোর্টার-

ঝিাইদহের কালীগঞ্জে চুরি হওয়া সেই শিশুটির বাড়িতে ঈদ উপহার পৌঁছে দিলেন র‌্যাব-৬ এর অধিনায়ক লে: কর্ণেল রওশনুল ফিরোজ। শনিবার সকালে পৌরসভার বলিদাপাড়া গ্রামে তার পরিবারের কাছে ঈদ উপহার ও খাদ্য সমাগ্রী পৌঁছে দেন র‌্যাব-৬ ঝিনাইদহের পক্ষে এএসআই জসিম উদ্দীনসহ সঙ্গীয় ফোর্স। 

র‌্যাবের দেওয়া উপহার পেয়ে ধন্যবাদজ্ঞাপন করে শিশুটির বাবা মনিরুল ইসলাম জানান, ঘটনারদিন সকালে আমার স্ত্রী সাবানা বেগম প্রসব যন্ত্রণা শুরু হলে কালীগঞ্জ শহরের সেবা ক্লিনিকে ভর্তি করি। দুপুর আড়াইটার দিকে সিজারের মাধ্যমে কন্যা সন্ত্যান ভুমিষ্ট হয়। এরপর ক্লিনিকের ২০৩ নং কেবিনে রাখা হয়। সন্ধ্যায় শিশু এবং তার মায়ের সাথে থাকা স্বজনরা যখন ইফতার নিয়ে ব্যস্ত ছিল, তখন কোন এক সময় বাচ্চাটিকে নিয়ে চলে যায় ওই নারী। 

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল সোমবার  সন্ধ্যায় ইফতারের সময় কালীগঞ্জ শহরের একটি ক্লিনিক থেকে সদ্য প্রসূত এই বাচ্চাটি চুরি হয়ে যায়। শিশুটি কালীগঞ্জ পৌরসভাধিন বলিদাপাড়া ইজিবাইক চালক মনিরুল ইসলামের সন্তান। পরের দিন মঙ্গলবার সকাল ১০ টার দিকে পৌরসভার নিচিন্তপুর গ্রামের ভাড়াটিয়া  পিয়া খাতুন -জাহাঙ্গীর দম্পত্তির বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করে ঝিনাইদহ র‌্যাব-৬। ঘটনার সাথে জড়িত থাকায় পিয়া খাতুন ওরফে মিনারা নামে এক নারীকে আটক করে। আটক পিয়া খাতুন ও জাহাঙ্গীর ওই এলাকায় রফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থাকত। 



No comments

Powered by Blogger.