টাকা ছিনিয়ে নিতেই হত্যা করা হয় শাহিনকে গ্রেপ্তার ২, আলামত উদ্ধার

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জের ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের লেদ মিস্ত্রি শাহিন হোসেন (২৮) হত্যায় জড়িত বাবু (২৫) গ্রেপ্তার। রবিবার বিকালে বাবুর স্বীকারোক্তিমূলক জবানবন্দির প্রেক্ষিতে তার দেখিয়ে দেয়া স্থান পূর্ব বালিয়াডাঙ্গা মাঠ থেকে শাহিনের পরিহিত প্যান্ট ও টর্চ  এবং হত্যাকান্ডে ব্যবহৃত নাইলনের রশি ও ক্ষুর উদ্ধার করেছে পুলিশ। বাবু পূর্ব বালিয়াডাঙ্গা গ্রামের মমিন উল্ল্যার ছেলে। এ হত্যাকান্ডের সাথে জড়িত পূর্ব বালিয়াডাঙ্গা গ্রামের সিরাজের ছেলে মিজানুর রহমান বাবুলকে আগেই আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে। 

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহফুজুর রহমান মিয়া জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে গতকাল শনিবার লেদ মিস্ত্রি শাহিনের হত্যাকারী  বাবুকে ঠাকুরগাঁও থেকে গ্রেপ্তার করা হয়।  তার স্বীকারোক্তিমূলক জবানবন্দির প্রেক্ষিতে, তার দেখিয়ে দেয়া স্থান পূর্ব বালিয়াডাঙ্গা মাঠ থেকে শাহিনের পরিহিত প্যান্ট ও টর্চ  এবং হত্যাকান্ডে ব্যবহৃত নাইলনের রশি ও ক্ষুর উদ্ধার করেছে পুলিশ। হত্যাকারী বাবু ও বাবুল  ঋণ গ্রস্থ্য ছিল । ঋনের টাকা পরিশোধ করতে তারা শাহিনের কাছ থেকে টাকা ছিনতাইয়ের পরিকল্পনা করে। বাবু ও বাবুল দুইজনেরই শাহিনের লেদের দোকানে যাতায়াত ছিল। হত্যাকান্ডের কয়েক দিন আগে শাহিন বড় একটি কাজ পায়। মালামাল কেনার জন্য তার কাছে বেশ কিছু টাকা ছিল। এ কথা বাবু ও  বাবুল জানতো। নিহত শাহিন গত ৫ জুন শনিবার রাত ১১ টার দিকে কাজ শেষে পরদিন মালামাল কেনার জন্য টাকা নিয়ে বাড়ি ফিরছিলো । বাড়ি ফেরার পথে বাবু ও বাবুল টাকা নেওয়ার জন্যই শাহিনকে হত্যা করে। 

উল্লেখ্য গত রোববার (৬ জুন) সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা পালপাড়া রাস্তার পাশের একটি কলাক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় পুলিশ লেদ মিস্ত্রি শাহিন হোসেনের লাশ উদ্ধার করে। সে বালিয়াডাঙ্গা ধানহাটা পাড়ার চাঁন আলীর ছেলে। 






No comments

Powered by Blogger.