ঝিনাইদহে ২৪ ঘন্টায় সর্বোচ্চ আক্রান্ত, ২ জনের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি-

প্রতিদিন বাড়ছে সীমান্তবর্তী জেলা ঝিনাইদহে করোনা রোগীর সংখ্যা। বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘন্টায় জেলায় সর্ব্বোচ্চ ১’শ ৭৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৬১ ভাগ।

সিভিল সার্জন ডা: সেলিনা বেগম জানান, শুক্রবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২’শ ৯৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১’শ ৭৯ জনের ফলাফল পজেটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৩ হাজার ৮৯০ জনে। এছাড়াও গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ১ জন ও হরিণাকুন্ডুতে একজন মারা গেছে। এনিয়ে মৃত্যুর সংখ্যা দাড়ালো ৮০ জনে।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন-অর-রশিদ বলেন, হাসপাতালে প্রতদিনি নতুন নতুন করোনায় আক্রান্ত রুগী ভর্তি হচ্ছে। এমন পরিস্তিতিতে দেখা দিয়েছে চিকিৎসক সংকট। এতে চিকিৎসা দেওয়াটাই কষ্টকর হয়ে পড়েছে। এমন অবস্থায় স্বাস্থ অধিদপ্তরের সাথে আলোচনা করে ইতিমধ্যে একজন বিশেষজ্ঞ চিকিৎক ও বেশ কয়েকজন মেডিকেল অফিসার চেয়ে আবেদন করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎক ইতি মধ্যে দেওয়া হয়েছে কিন্তু তিনি এখনও কাজে যোগদান করেন নি।

তিনি আরও বলেন, সদর হাসপাতালে করোনার রোগীদের জন্য বেডের সংখ্যা বাড়িয়ে ৭০ টি করা হয়েছিল। বর্তমানে হাসপাতালে ৭১ জন রোগী ভর্তি রয়েছে।

No comments

Powered by Blogger.