কালীগঞ্জে আইন শৃংখলা কমিটির সভায় নানা সিদ্ধান্ত গ্রহন

স্টাফ রিপোর্টার-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। 

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কমিটির উপদেষ্টা ও উপজেলা চেয়ারম্যান এস এস জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু। 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া,সহকারি কমিশনার (ভুমি) ভুপালি সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা শিরিন লুবনা, ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, মহিদুল ইসলাম মন্টু, আলী হোসেন অপু, মানবাধিকার কর্মী ও সোনার বাংলা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শিবুপদ বিশ্বাস, সাংবাদিক এনামূল হক সিদ্দিক প্রমুখ।

সভায় উপজেলার আইন শৃংখলা পরিস্থিতির সন্তোষ প্রকাশ করে এ ধারাবাহিকতা বজায় রাখতে চোরাচালান, মাদকদ্রব্য নিমূল, চুরি ডাকাতি প্রতিরোধে থানা পুলিশের কর্মকা- অব্যাহত রাখার আহবান করা হয়। সভায়  নারী নির্যাতন বন্ধে সচেতন হয়ে সবাইকে এক্যবদ্ধ হয়ে কাজ করার কথা বলা হয়। 

এছাড়া করোনা রোগ প্রতিরোধে সরকারি বিধি নিষেধ মেনে চলার আহবান করা হয়। বিধি নিষেধ অমান্যকারী ব্যক্তি ও প্রতিষ্ঠানের মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়। 


No comments

Powered by Blogger.