ঝিনাইদহে ইউপি সদস্যকে অসামাজিক কাজে বাধা দেওয়ায় নারীকে মারপিট

 ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের বয়েড়াতলা গ্রামে ইউপি সদস্যকে অসামাজিক কার্যকলাপে নিষেধ করায় গোলাপি খাতুন (৫০) নামের এক নারীকে মারপিট করার অভিযোগ উঠেছে। বর্তমানে ওই নারী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত গোলাপী খাতুন অভিযোগ করে বলেন, ৬ বছর আগে একই গ্রামের ইউপি সদস্য বিশারত আলীর বোনের কাছ থেকে ৫ শতক জমি কেনেন ২ লাখ ২০ হাজার টাকা দিয়ে। কিন্তু তার বোন বুড়ি খাতুন জমি রেজিস্ট্রি না করে দিয়ে তালবাহানা শুরু করে। একপর্যায়ে বিশারত আলী ১০ হাজার টাকা ঘুষ দাবী করে। দাবিকৃত টাকা দেওয়ার পরও বিভিন্ন অজুহাতে ঘোরাতে থাকে। তিনি আরও বলেন, আমার এক প্রতিবেশীর স্ত্রীর সাথে বিশারত আলীর অনৈতিক সম্পর্ক রয়েছে। গত ৭ জুলাই দুপুরে বিশারত আলী ও নারীর বাড়িতে অসামাজিক কাজের জন্য গেলে তিনি দেখে ফেলেন। গোলাপী খাতুন অসামাজিক কাজ করতে বিশারত আলীকে নিষেধ করে। এসময় তিনি তার জমি রেজিস্ট্রি ও ঘুষের টাকা ফেরতও চায়। শনিবার বিকেলে  ক্ষিপ্ত হয়ে বিশারত আলী ওই নারী ও তার পরিবারের লোকজনসহ গোলাপীকে মারধর করতে হুকুম দেয়। পরে তারা গোলাপী খাতুনকে বেধঢ়ক পিটিয়ে গুরুতর আহত করে। সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। বিশারত আলী প্রভাবশালী হওয়ায় গোলাপী খাতুন থানায় মামলা করতে সাহস পাচ্ছে না।

অভিযুক্ত বিশারত আলী বলেন, গোলাপী খাতুন আমার বোনের কাছ থেকে জমি কিনেছে ঠিক আছে। তবে আমার সাথে কোন নারীর অনৈতিক সর্ম্পক নেই। আমি বর্তমানে কালীচরণপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছি। আমার বিরুদ্ধে একটি মহল অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, এমন কোন ঘটনা আমার জানা নেই। তবে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


No comments

Powered by Blogger.