ঝিনাইদহে পুর্ব শত্রুতার যুবককে হাতুড়িপেটা, মুমুর্ষ অবস্থায় ঢাকায় রেফার্ড

ঝিনাইদহ প্রতিনিধি-

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না গ্রামে পুর্ব শত্রুতার জের ধরে সম্রাট হোসেন (২১) নামের এক যুবককে হাতুড়িপেটা করেছে প্রতিপক্ষরা। মুমুর্ষ অবস্থায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বর্তমানে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় আহত সম্রাটের পিতা বাবলু মিয়া বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি এজাহার জমা দিয়েছে।

জমাকৃত এজাহার সুত্রে জানা যায়, বেশ কয়েকদিন ধরে বৈডাঙ্গা গ্রামের সামছুল মিয়ার ছেলে সাকিল (২২) ও হযরত আলীর ছেলে রাশেদ (২০) এর সাথে সম্রাটের বিরোধ চলে আসছিল।

গত মঙ্গলবার বিকেলে সম্রাট ইজিবাইক যোগে বাড়ি থেকে ডাকবাংলা বাজারে যাচ্ছিল। পথিমধ্যে সাগান্না গ্রামের ষাটতলাপাড়া এলাকায় পৌঁছালে পুর্ব থেকে ্ওৎ পেতে থাকা সাকিল, রাশেদ ও তাদের সহযোগী শান্ত, মামুন, সিহাবসহ আরও কয়েকজন তার গতিরোধ করে। সেসময় তাকে ইজিবাইক থেকে বের করে হাতুড়ীয় দিয়ে বেধঢ়ক মারপিট করে। এতে সে গুরুতর আহত হয়। সেসময় তাকে উদ্ধার করতে এলে সঙ্গে থাকা আলামিন ও বাপ্পি নামের দুই জনকেও মারধর করে তারা। মারপিটে অচেতন হয়ে গেলে প্রতিপক্ষরা স¤্রাটের কাছে থাকা ইজিবাইক কেনা ১ লাখ ৬৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে সেখান থেকে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়।  সেখান থেকে তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করে চিকিৎসরা।

আহত সম্রাটের পিতা বাবলু মিয়া বলেন, আমার ছেলেকে হাতুড়ি দিয়ে বেধঢ়ক মারপিট করেছে। তার কাছ থেকে টাকা গুলোও ছিনিয়ে নিয়ে গেছে। এসবের সাথে জড়িত বৈডাঙ্গা এলাকার আশিক। আশিক গ্রুপ নামে তার গ্রুপ আছে। সাকিল, রাশেদ আশিকের সহযোগিতায় এ ঘটনা ঘটিয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, একটি এজাহার পেয়েছি। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.