প্রবীন শিক্ষক আশরাফুল হক এর দাফন সম্পন্ন

 

ঝিনাইদহ প্রতিনিধি-

স্বাধীনতা পূর্ববর্তী চুয়াডাঙ্গার বদরগঞ্জ আলিয়াপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও পরবর্তীতে ঢাকার লালবাগের  ওয়েষ্ট এন্ড হাই স্কুলের প্রবীন শিক্ষক আশরাফুল হক স্যার কে বুধবার  ঢাকার মীরপুর বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হয়েছে। 

এর আগে বাদ আছর  রাজধানীর  মিরপুর টোলারবাগ জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় মরহুমের বড় ভাই আব্দুর রশিদ স্যার, আত্মীয় স্বজন, ছাত্র ও এলাকাবাসীরা শরিক হন। 

পারিবারিক সূত্রে জানা যায়,  শিক্ষক আশরাফুল হক গতকাল বুধবার সকালে মিরপুর টোলারবাগস্হ বাসভবনে অসুস্থ হয়ে পরলে প্রথমে মিরপুর বারডেম হাসপাতালে এবং পরে তাকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে আনা হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ( ইন্না-লিল্লাহ ও ইন্না ইলাহি রাজিউন)।  

মৃত্যু কালে  তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, তিন মেয়ে, একভাই, দুই বোন আত্মীয়-স্বজন ও  অসংখ্য গুনগ্রাহী শিক্ষার্থী রেখে গেছেন। ঝিনাইদহ সদর থানার নগরবাথান গ্রামে মরহুম আশরাফুল হক’র পৈত্রিক নিবাস। তার মৃত্যুতে আলিয়াপুর আজিজ মাধ্যমিক বিদ্যালয় ও ওয়েষ্ট এন্ড হাই স্কুলের বিভিন্ন ব্যাচের ছাত্ররা গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। আশরাফুল হক’র মৃত্যু সংবাদের পর দেশে বিদেশে অবস্থানরত  শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

No comments

Powered by Blogger.